Site icon Naukri Sandhan

ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১২ জুলাই পর্যন্ত

Bank Of Baroda Recruitment 2022

Bank Of Baroda Recruitment 2022: ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোন কোন পদে কর্মী নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ আরও অনেক তথ্য জানতে নিচে রইল আজকের এই প্রতিবেদন। মোট শূন্যপদ 325 টি।

পদের নাম:- রিলেশনশিপ ম্যানেজার
মোট শূন্যপদ:- 75 টি।
বয়স:- আবেদনকারীর বয়স 01/06/2022 তারিখে অনুযায়ী 35 থেকে 42 বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা:- ফিনান্স নিয়ে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অথবা ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ট্রেডে অন্ততপক্ষে10 বছরের প্রাইভেট/ পাবলিক/ ফরেন ব্যাঙ্ক অথবা ফিনান্সিয়াল ইনস্টিটিউশনে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম:- কর্পোরেট এন্ড ইনস্ট্যান্ট ক্রেডিট
মোট শূন্যপদ:- 100 টি।
বয়স:- আবেদনকারীর বয়স 01/06/2022 তারিখ অনুযায়ী 28 থেকে 35 বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা:- ফিনান্স নিয়ে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অথবা ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ট্রেডে অন্ততপক্ষে ৫ বছরের পাবলিক/ প্রাইভেট/ ফরেন ব্যাঙ্ক অথবা ফিনান্সিয়াল ইনস্টিটিউশনে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। Bank Of Baroda Recruitment 2022

পদের নাম:- ক্রেডিট এনালিস্ট
মোট শূন্যপদ:- 100 টি।
বয়স:- আবেদনকারীর বয়স 01/06/2022 তারিখে অনুযায়ী 28 থেকে 35 বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা:-  ফিনান্স নিয়ে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অথবা ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে অথবা (CA, CMA,CS, CFA) কোর্স করে থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ট্রেডে অন্ততপক্ষে ৫ বছরের পাবলিক, প্রাইভেট,ফরেন ব্যাঙ্ক অথবা ফিনান্সিয়াল ইনস্টিটিউশনে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম:- কর্পোরেট এন্ড ইনস্ট্যান্ট ক্রেডিট
মোট শূন্যপদ:- 50 টি।
বয়স:- আবেদনকারীর বয়স 01/06/2022 তারিখ অনুযায়ী 25 থেকে 30 বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা:- যে কোনো শাখায় স্নাতক এবং CA কোর্স করে থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ট্রেডে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগের স্থান:- ভারতের মধ্যে ব্যাঙ্ক অফ বরোদার যেকোনো অফিস অথবা শাখাতে।
নিয়োগ পদ্ধতি:- অনলাইন টেস্ট, সাইকোমট্রিক টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হবে।
আবেদন পদ্ধতি:- আগ্রহী প্রার্থীগণ কেবলমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার সময় প্রার্থীদের অবশ্যই বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। প্রার্থীর স্বাক্ষর এবং সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ছবি স্ক্যান করে আপলোড করতে হবে। এছাড়াও অন্যান্য প্রয়োজনীয় নথি স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি:– GENAREL, OBC, EWS প্রার্থীদের ক্ষেত্রে 600 টাকা। অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি হিসাবে 100 টাকা হিসেবে ধার্য করা হয়েছে। প্রার্থীরা কেবলমাত্র আবেদন ফি জমা করতে পারবেন অনলাইনের মাধ্যমে। আবেদন করতে পারবেন অফিসিয়াল ওয়েবসাইটে (Bank of Baroda Job)।
আবেদন শেষ তারিখ:- আবেদনে ইচ্ছুক প্রার্থীরা 10 জুলাই 2022 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Official Notification: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here

Exit mobile version