Naukri Sandhan

স্টাফ সিলেকশন কমিশনের মাধ্যমে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ- ৯৯০ টি।

চাকরির খবর: গোটা দেশ তথা পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। কেন্দ্রীয় সরকারের স্টাফ সিলেকশন কমিশনের (SSC) মাধ্যমে সাইন্টিফিক অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উচ্চমাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করা যাবে। যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

পদের নাম:- সাইন্টিফিক অ্যাসিস্ট্যান্ট
মোট শূন্যপদ:- 990 টি।
শিক্ষাগত যোগ্যতা:– যে কোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিষয়ে ব্যাচেলার ডিগ্রী সহ কম্পিউটার সাইন্স/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার অ্যাপ্লিকেশন কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন।
বয়স:- প্রার্থীর জন্ম তারিখ 19/10/1992 থেকে 17/10/2004 মধ্যে প্রার্থীর বয়স সর্বোচ্চ 30 বছরের মধ্যে হতে হবে।

SSC Recruitment

আবেদন করার পদ্ধতি:- আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অথবা www.ssc.nic.in অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে Annexure IIIA ও Annexure IVA Form ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করতে হবে। পরে আবেদনপত্র সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ছবি (20KB-50KB) মধ্যে স্ক্যান করে আপলোড করতে হবে। SSC Recruitment: Click Here

আবেদন করার শেষ তারিখ:- 18 অক্টেবর, 2022
আবেদন ফি:- আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে 100/- টাকা ধার্য করা হয়েছে ও SC/ ST/ ESM/ PWD/ Women প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না। আবেদন ফি Net Banking/ Visa/ MasterCard/ Debit card/ Credit card and Bhim UPI -এর মাধ্যমে দেওয়া যাবে।

নিয়োগ করার পদ্ধতি:- প্রার্থীদের কম্পিউটার বেসেড টেস্ট ও ডকুমেন্টস ভেরিফিকেশনের মাধ্যমে নিয়োগ করা হবে।
পরিক্ষা কেন্দ্র:- আসানসোল/ দুর্গাপুর/ কল্যাণী/ বর্ধমান/ কলকাতা ও শিলিগুড়ি।

Official Notification: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here

Exit mobile version