Site icon Naukri Sandhan

RRB Group D Exam Date 2022: প্রকাশিত হলো রেলওয়ে গ্রুপ- ডি পরীক্ষার তারিখ,

RRB Group D Exam Date 2022

রেলওয়ে গ্রুপ- ডি (Group- D) চাকরির পরীক্ষার্থীদের জন্য বিশাল বড় সুখবর (RRB Group D Exam Date 2022)। RRB অর্থাৎ রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (Railway Recruitment Board), গ্রুপ- ডি চাকরির পরীক্ষার্থীদের জন্য এক বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে। রেলওয়ে গ্রুপ- ডি চাকরির পরীক্ষার তারিখ ঘোষণা করলো ভারতীয় রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড। নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করে সরাসরি পৌঁছে যান, রেলওয়ে বোর্ডের অফিসিয়াল (Railway Recruitment Board) ওয়েবসাইটে। এবং দেখে নিন পরীক্ষার সময়সূচী।

প্রসঙ্গত উল্লেখ্য, 12 মার্চ, 2019 তারিখে রেলওয়ে বোর্ড , RRB Group- D লেবেল 1 -এ নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছিল। এই বিজ্ঞপ্তির মাধ্যমে হেল্পার, অ্যাসিস্ট্যান্ট প্রভৃতি গ্রুপ- ডি -এর সর্বমোট 1,03,769 টি পদে নিয়োগ হবার ঘোষণা করা হয়েছিল। RRB Group D Exam Date 2022

এই নিয়োগের জন্য যে CBT 1 পরীক্ষা হবে তা আগামী 17 আগস্ট, 2022 তারিখ থেকে শুরু হবে। এরপর বেশ কিছুদিন ধাপে ধাপে পরীক্ষা হবে। সম্পূর্ণ পরীক্ষা কম্পিউটার বেসড হবে। এবং বিজ্ঞপ্তিতে আরোও বলা আছে, নিয়োগ সম্পূর্ণ মেরিট বেসিসে হবে। পরীক্ষার পূর্বে বা পরীক্ষা চলাকালীন Aadhaar Based Biometric Authentication পদ্ধতিতে স্ব-পরিচয় চেক করে নেওয়া হবে। অ্যাডমিড কার্ড পরীক্ষার এক সপ্তাহ থেকে ৪ দিন আগে অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

Steps to Download www.rrbcdg.gov.in 2019 Group D Admit Card & Exam Date

Official Website: Click Here
Daily Job Update: Click Here

Exit mobile version