Site icon Naukri Sandhan

BGMI Showdown-এর নতুন ই-স্পোর্টস ইভেন্ট নিয়ে হাজির ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, ১৫ লাখ টাকা পুরস্কার

BGMI Showdown

আজকের খবর:BGMI Showdown,২১ জুলাই থেকে শুরু হয়ে চলবে ২৪ জুলাই পর্যন্ত। মোট ২৪টি দল অংশগ্রহণ করতে চলেছে এই পাওয়ার-প্যাকড ইভেন্টে। প্রাইজ় পুল থাকছে ১৫ লাখ টাকার।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার (Battlegrounds Mobile India) আর একটি অ্যাকশন-প্যাকড ইভেন্ট আসতে চলেছে, যার নাম বিজিএমআই শোডাউন। 21 জুলাই থেকে শুরু হয়ে এই ইভেন্ট চলবে ২৪ জুলাই পর্যন্ত। মোট ২৪ টি দল অংশগ্রহণ করতে চলেছে এই পাওয়ার-প্যাকড ইভেন্টে। প্রাইজ় পুল থাকছে ১৫ লাখ টাকার। একটি ক্যাপশন লিখে এই ইভেন্টের একটি টিজ়ার ভিডিয়োও প্রকাশ করেছে ক্রাফটন। PUBG Moblie UC

তবে আমন্ত্রিত দলগুলির নাম এখনও ঘোষণা করেনি বিজিএমআই ডেভেলপার সংস্থা। যদিও গুঞ্জন BGIS 2021 এবং BMPS 2022 সিজন 1-এর শীর্ষ দলগুলিকে ইভেন্টে আমন্ত্রণ জানানো হতে পারে।
আরও খবর

এ-ও গুজব রটে যে, ইভেন্টের বিজয়ী দলটিকে (PUBG Moblie) মোবাইল ওয়ার্ল্ড ইনভাইটেশনাল (PMWI): আফটারপার্টি শোডাউনে আমন্ত্রণ জানানো হবে, যা 18 থেকে 20 আগস্ট অনুষ্ঠিত হবে।
তবে, ক্রাফটন এবং টেনসেন্ট এখনও পর্যন্ত এ বিষয়ে অফিসিয়ালি কিছুই ঘোষণা করেনি। টিম সোল, BMPS সিজন 1-এর চ্যাম্পিয়ন, PMWI, প্রধান ইভেন্টে আমন্ত্রিত হয়েছে। এদের মধ্যে 18-আমন্ত্রিত দলের শীর্ষ পাঁচটি আফটারপার্টি শোডাউনে পৌঁছে যাবে। BATTLEGROUNDS MOBILE INDIA Official

PMWI 2022-এ 3 মিলিয়ন মার্কিন ডলারের একটি বিশাল প্রাইজ পুল রয়েছে। দুটি ইভেন্টে বিভক্ত করা হবে। তাদের মধ্যে প্রধান ইভেন্ট (2 মিলিয়ন মার্কিন ডলার) এবং আফটারপার্টি শোডাউন (1 মিলিয়ন মার্কিন ডলার)। BGMI Showdown 2022,শোডাউনটি ২১ জুলাই থেকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল এবং লোকোতে লাইভ স্ট্রিম করা হবে।

এদিকে নডউইন গেমিং, বিজিএমআই মাস্টার্স সিরিজ নামে একটি মাসব্যাপী LAN ইভেন্টের আয়োজন করেছে, যা ১৭ জুলাই, রবিবার শেষ হবে। এই ইভেন্টের লিগ পর্বে ৭৫ লাখের বিরাট প্রাইজ় পুল রয়েছে। লিগ পর্যায় গত 10 জুলাই শেষ হয়েছে। লিগের শীর্ষ ১৬টি দল বিশাল ৭৫ লাখ টাকার পুরস্কার এবং ট্রফির জন্য ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করছে।

Exit mobile version