Naukri Sandhan

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে স্টাফ নার্স নিয়োগ,বেতন প্রতিমাসে ২৫,০০০/- টাকা।

চাকরির: Stuff Nurse Recruitment 2022; পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দপ্তরে চুক্তিভিত্তিক কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, স্টাফ নার্স সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরির সুযোগ। পশ্চিমবঙ্গের যে কোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম: স্টাফ নার্স। Stuff Nurse Job 2022
মোট শূন্যপদ: 4 টি।
শিক্ষাগত যোগ্যতা: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত বা পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল অনুমোদিত যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে GNM নার্সিং কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন।
বয়স: প্রার্থীর বয়স 21 বছর থেকে 40 বছরের মধ্যে হতে হবে।
বেতন: প্রতিমাসে 25,000/- টাকা।

পদের নাম: কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট।
মোট শূন্যপদ: 4 টি।
শিক্ষাগত যোগ্যতা: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত বা পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল অনুমোদিত যে কোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে ANM/GNM নার্সিং কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হবে।
বয়স: প্রার্থীর বয়স 21 বছর থেকে 40 বছরের মধ্যে হতে হবে।
বেতন: প্রতিমাসে বেতন 13,000/- টাকা।

Recruitment 2022

আবেদন করার পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইট গিয়ে অথবা বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিক ভাবে পূরণ করে প্রয়োজন ডকুমেন্টস সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।
আবেদন করার ফি: আবেদন ফি বাবদ জেনারেলদের প্রার্থীদের ক্ষেত্রে 100/- টাকা ও এসি/ এসটি প্রার্থীদের ক্ষেত্রে 50 টাকা ধার্য করা হয়েছে। আবেদন ফি জমা করা যাবে বিজ্ঞপ্তি -তে উল্লেখিত অ্যাকাউন্ট নাম্বারের মাধ্যমে।
Stuff Nurse Recruitment 2022: Click Here

আবেদন করার ঠিকানা: Office of the Chief Medical Officer Of Health, MNK Road, Old outdoor campus, Kamarpotty More, Rampurhat, Dist-Birbhum, Pin- 731224, W.B
আবেদনের শেষ তারিখ: 19 নভেম্বর, 2022
নিয়োগ করার পদ্ধতি: প্রার্থীদের ইন্টারভিউ ও ডকুমেন্টস ভেরিফিকেশনের মাধ্যমে নিয়োগ করা হবে।
নিয়োগ স্থান: বীরভূম জেলার রামপুরহাট ডিস্ট্রিক্ট হেলথ অফিসে প্রার্থীদের নিয়োগ করা।

Official Notification: Download Now
Official Website: Click Here
Updated Daily: Click Here

Exit mobile version