Site icon Naukri Sandhan

রাজ্যের সরকারি অফিসে ক্লার্ক ও Group D নিয়োগ। WB Govt Job Reqruitment

WB Govt Job Reqruitment

চাকরি প্রার্থীদের জন্য সুখবর নয়া নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। রাজ্যের জেলার সরকারি অফিসে ক্লার্ক ও গ্রুপ- ডি পদে কর্মী  নিয়োগ করা হবে। WB Govt Job Reqruitment বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা অর্থাৎ রাজ্যের যে কোনো জেলা থেকে আবেদন করতে পারবে। ছেলে ও মেয়ে উভয় এই পদে আবেদন করতে পারবে। আগ্রহী যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন।

শূন্যপদের নাম:– ক্লার্ক ও 2 টি গ্রুপ ডি। Clerk and Group D ।

আবেদন প্রক্রিয়া:- যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত ক্লার্ক ও গ্রুপ ডি পদে আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড করার লিঙ্ক নিচে দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন পত্র ডাউনলোড করতে পারবে। আবেদন পত্রটি সঠিক ভাবে পূরণ করে তার সঙ্গে নিচে উল্লেখিত সমস্ত ডকুমেন্টস এর জেরক্স কপি জমা করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা:- যে সকল চাকরি প্রার্থী রাজ্যের জেলার সরকারি অফিসে ক্লার্ক ও গ্রুপ ডি পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে আলাদা আলাদা। ক্লার্ক পদের জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাশ সঙ্গে কম্পিউটার প্রশিক্ষণ সার্টিফিকেট থাকতে হবে WB Govt Job Reqruitment। এছাড়াও গ্রুপ ডি পদের জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে অষ্টম পাশ বা তার সমতুল্য।

নিয়োগ প্রক্রিয়া:- যে সকল প্রার্থী উপরোক্ত পদে আবেদন করবে তাদের নিয়োগ করা হবে মূলত লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে পরবর্তী আপডেট অফিসিয়াল ওয়েবসাইট দেওয়া হবে।

আবেদন পত্রের সঙ্গে কী কী ডকুমেন্টস জমা করবেন (WB Govt Job Reqruitment):-

1. মাধ্যমিক এডমিট বা বয়সের প্রমাণ পত্র

2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস

3. জাতিগত সংশয় পত্র

4. পাসপোর্ট সাইজের ছবি

5. আধার বা ভোটার কার্ড

6. কম্পিউটার প্রশিক্ষণ সার্টিফিকেট ( ক্লার্ক পদের জন্য)

7. অন্যান্য যদি থাকে

আবেদনের তারিখ সমূহ:- অফলাইনের মাধ্যমে আবেদন পত্র জমা করতে পারবে 21/06/2022 তারিখের আগে। রেজিস্ট্রার পোস্ট অথবা স্পিড পোস্টের মাধ্যমে বা সরাসরি।

Official Notification: Download

Official Website: Click Here

More Job News: Click Here

Exit mobile version